সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আন্তর্জাতিক সম্মেলনে যোগদান, প্রভাষক নয়নকে বিভিন্ন মহলের অভিনন্দন

আন্তর্জাতিক সম্মেলনে যোগদান, প্রভাষক নয়নকে বিভিন্ন মহলের অভিনন্দন

অতিথি প্রতিবেদক: ৫৭তম যুক্তরাজ্যের ইন্টারন্যাশনাল এ্যাসোসিয়েশন টিচার্স অভ ইংলিশ এজ এ্যা ফরেইন ল্যাঙ্গুয়েজ (আইএটিইএফএল) আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করায় সুনামগঞ্জের কৃতি সন্তান ও বাংলাদেশ ইংলিশ টিচার্স অ্যাসোসিয়েশন অব ওভারশীজ শাখার কোঅর্ডিনেটর প্রভাষক মো: মাহবুবুর রউফ নয়নকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানসহ সমাজের বিশিষ্টজনেররা। বুধবার (২ মে ২০২৪) এক বার্তায় এ অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন জ্ঞাপনকারী অন্যরা হলেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবু নঈম শেখ, সিলেট সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, শাবিপ্রবির অধ্যাপক ড. হোসেন আল মামুন, পাবিপ্রবির অধ্যাপক শায়লা আক্তার সুচী, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সমিতি, সিলেটের সভাপতি নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক ছাব্বির আহমেদ, ব্যারিস্টার আরিফ আনোয়ার, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল কাইয়ুম, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, রোটারি জেলা গভর্নর প্রিন্সিপাল এম আতাউর রহমান পীর,কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান মাহমুদ রাজা চৌধুরী, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা এর সাধারণ সম্পাদক পিষুস পুরকায়স্থ টিটু, সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নভেল, সিলেট প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খালেদ আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী,দোয়ারা বাজার সমিতি সিলেট এর সভাপতি মাসুক আহমেদ তাহের, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক প্রণব কান্তিদেব, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি শান্তিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মানিক লাল চক্রবতী, বিজয় সমাজ কল্যাণ সংস্থা এর সাধারণ সম্পাদক আহমেদ শিপন,প্রাইভেট স্কুল এসোসিয়েশন,সিলেটের সাধারণ সম্পাদক শিশির সরকার, জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন,সাস্টিয়ান সুনামগঞ্জের সাধারণ সম্পাদক বিশ্বজিত চক্রর্বতী,যুগ্মসাধারণ সম্পাদক মিঠু রঞ্জন দাশ, শাবিপ্রবি ছাত্রলীগের সহসভাপতি আদিল আহমেদ সহ বিভিন্ন সুধীবৃন্দ।

ঐ কনফারেন্সে ও ঢাকা ইউনিভার্সিটির প্রফেসর ড.সাইদুর রহমান ও ইউনিভার্সিটি অব এশিয়া পেসিফিক এর সহযোগী অধ্যাপক ড. জাকিয়া আহমেদ ও বাংলাদেশের প্রতিনিধি করেন।

প্রভাষক মাহবুবুর রউফ নয়ন বলেন,আইএটিইএফএল কনফারেন্সে সর্বকনিস্ট
প্রেজেন্টার হয়ে বক্তব্য প্রদান ও বাংলাদেশের পতাকা প্রর্দশন করে অনেক ভালো লেগেছে। এই সংবাদ পেয়ে দেশ-বিদেশ থেকে যারা ভালোবাসা ও সাপোর্ট দিয়েছেন তাদের প্রতি আমি ও আমার পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com